বিনোদন ডেস্ক : বলিউডের বিগ তিন খানের সঙ্গেই পর্দা কাঁপিয়েছেন ক্যাটরিনা কাইফ। এই সুন্দরীরর সাথে পর্দা রসায়নে সবাইকে ছাড়িয়ে গেলেন নবাব বাড়ির ছেলে সাঈফ আলী খান।

নির্মাণাধীন ফ্যান্টম ছবিতে জুটি হয়ে কাজ করছেন সাঈফ ও ক্যাট। জানা গেছে এই ছবিতে একাধিক চুমোদৃশ্য রয়েছে। অন্তরঙ্গ দৃশ্যও থাকবে কয়েকটি। এরইমধ্যে এই খবর পৌঁছে গেছে ক্যাট ভক্তদের কাছে। তারা ইউটিউবে তল্লাশি শুরু করে দিয়েছেন স্বপ্নের নায়িকাকে খোলামেলা আর অন্তরঙ্গ দৃশ্যে দেখতে এই ছবির ট্রেলর আর গানের ভিডিওর জন্য। কিন্তু এখন পর্যন্ত এই ছবিটির কোন ভিডিও প্রকাশ পায়নি।

এখন ‘ফ্যান্টম’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। এটি পরিচালনা করছেন কবির খান। ছবিতে সাইফ আলী খানের বিপরীতে দেখা যাবে তাকে। সন্ত্রাসবাদকে কেন্দ্র করে নির্মিয়মাণ এ সিনেমায় একই সঙ্গে অ্যাকশন ও রোমান্টিক দৃশ্যে দেখা যাবে ক্যাটরিনাকে।

অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেশ কয়েকবার আঘাতও পেয়েছেন তিনি। সব মিলিয়ে কাটরিনা বছরের মাঝামাঝিতে এ ছবির মাধ্যমে চমক নিয়েই হাজির হচ্ছেন।

ফ্যান্টম ছাড়াও কাটরিনা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন একাধিক ছবির কাজ নিয়ে। চলতি বছর তিন তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে তার।

এদিকে কাটরিনা অভিনীত সর্বশেষ দুটি ছবি হলো ‘ধূম-৩’ এবং ‘ব্যাং ব্যাং’। বলিউড বক্স অফিসে এই দুটি ছবিই ব্যাপক ব্যবসা সফলতা অর্জন করে। আর এর মাধ্যমে এখন পর্যন্ত শীর্ষ অভিনেত্রীর তকমাটা ধরে রেখেছেন কাটরিনা। তবে এবার নতুনরূপে দর্শকদের সামনে আসছেন এ তারকা।

ক্যাটরিনাও ছবিটি নিয়ে ব্যাপক আশাবাদী। এ বিষয়ে কাটরিনা বলেন, ‘ফ্যান্টম’-এ আমি একজন প্রতিবাদী তরুণীর ভূমিকায় অভিনয় করেছি। অনেক চ্যালেঞ্জিং একটি চরিত্র এটি। এখানে অ্যাকশন দৃশ্যে যেমন কাজ করেছি, আবার আবেনদময়ীরূপেও দর্শকরা দেখতে পাবেন। আশা করছি ছবিটি ভাল লাগবে সবার।’

(ওএস/পিবি/মার্চ ৩০,২০১৫)