বিনোদন ডেস্ক : ঢালিউডের এক আলোচিত নাম পরীমনি। কোন ছবি মুক্তি না পেলেও যাকে নিয়ে আলোচনা তুঙ্গে। শোনা যাচ্ছে, এরই মধ্যে ২০টিরও বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন এ সুন্দরী।

আগামী মে মাসে মুক্তি পেতে যাচ্ছে অপূর্ব-রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পরীমনি ও জেফ। এছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা। আরো অভিনয় করেছেন সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা। গত বছর শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হয়।

ছবিটির পরিচালক রানা বলেন, ‘কিছুদিন আগে আমরা ছবিটির কাজ সম্পন্ন করেছি। এখন সেন্সরে জমা দেবার প্রস্তুতি নিচ্ছি। ঠিকঠাকভাবে সেন্সরের ছাড়পত্র হাতে পেলে চলতি বছর মে মাসে ছবিটি মুক্তি দেয়া হবে বলে আশা করা যাচ্ছে।’

‘ইনোসেন্ট লাভ’ ছবিটিতে পরীতে দেখা যাবে বেশ কিছু সাহসী ও খোলামেলা দৃশ্যে। ছবিতে নবাগত নায়ক জেফের সঙ্গে বেশ কয়েকটি চুমুর দৃশ্যে অভিনয় করেছেন পরী। শুধু কি তাই, এ ছবিতেই একেবারে অর্ধনগ্ন হয়ে জেফের সঙ্গে বিছানায় গেছেন নায়িকা। যে দৃশ্যের শ্যুটিং এরই মধ্যে শেষ হয়েছে।

দৃশ্যগুলো শেষ পর্যন্ত সেন্সর বোর্ডর কাঁচির ফাঁক দিয়ে বেরিয়ে যেতে পারলে এটিই হবে ঢালিউডের সবচেয়ে হট দৃশ্য। যদিও বিষয়টি এখন পর্যন্ত অনেকটা চেপেই রেখেছেন ছবির পরিচালক ও নায়ক-নায়িকা।


(ওএস/এটিআর/এপ্রিল ০২, ২০১৫)