বিনোদন ডেস্ক : সঙ্গীতশিল্পী হৃদয় খান ও মডেল অভিনেত্রী সুজানার দাম্পত্য জীবনে মনোমালিন্য চলছে। সুজানা এখন তার মায়ের বাসায় থাকছেন। হৃদয়-সুজানার ঘনিষ্ঠ একটি সূত্র দ্য রিপোর্টকে এই তথ্য জানিয়েছে। অন্যদিকে এ বিষয়ে রবিবার রাতে সুজানা বলেন, ‘সংসারে মনোমালিন্য হতেই পারে। আমার বিশ্বাস, সবকিছু ঠিক হয়ে যাবে।’

হৃদয়-সুজানার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তাদের দাম্পত্য কলহ অনেক দিন ধরেই চলছে। মাঝে দুই পরিবারের সদস্যরা বিষয়টি নিয়ে কথাও বলেছেন। এতেও সেই সমস্যা মিটমাট হয়নি। এখন দু’জনই বিবাহবিচ্ছেদের কথা ভাবছেন।

এ বিষয়ে সুজানা বলেন, ‘বিবাহবিচ্ছেদের মতো সিদ্ধান্ত নেওয়ার সময় হয়নি। আমাদের মধ্যে একটু মান-অভিমান চলছে। আলোচনার মাধ্যমে সেটা সমাধান হবে। অন্য সব স্বামী-স্ত্রীর মধ্যে যেমন মনোমালিন্য হয়, আমাদেরটাও সে রকম। শিগগিরই আলোচনার মাধ্যমে সব ঠিক হয়ে যাবে বলে আশা করছি।’

সুজানা সবার কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমাদের জন্য সবাই দোয়া করবেন। যেন আমরা ভাল থাকি। আর গণমাধ্যমের কাছে অনুরোধ বিষয়টি নিয়ে উল্টাপাল্টা সংবাদ পরিবেশন করবেন না। যদি কিছু হয় আমরা সেটা নিশ্চয় সবাইকে জানাব।’

সুজানা আরও বলেন, ‘বিয়ে করেছি সবাইকে জানিয়ে, যদি আলাদা হতে হয় সবাইকে জানিয়েই আলাদা হব। এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার মতো কিছু ঘটেনি। শুধু বলব, আমি পরিবারের সবাইকে নিয়ে থাকতে চাই। সবাইকে নিয়ে নিশ্চয় থাকব।’

এই বিষয়ে কথার বলা জন্য হৃদয় খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি মোবাইল ফোন রিসিভি করেননি। এমন মন্তব্য জানতে চেয়ে মেসেজ পাঠালেও তিনি কোনো উত্তর দেননি।

প্রসঙ্গত হৃদয় খান ও সুজনার বিয়ে হয় গত বছরের ১ আগস্ট। বিয়ের পর জমকালো আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নানা কারণে সেটি হয়নি।

এ বিষয়ে সুজানা বলেন, ‘বিয়ের পর একটা বড় অনুষ্ঠান করে আমাকে উঠিয়ে নেওয়ার কথা ছিল। সেটা পরবর্তী সময়ে আর হয়নি। বিয়ের পর থেকেই তো আমি মায়ের বাড়িতে থাকছি। হৃদয়ের বাড়িতেও গিয়েছি। এখন বিচ্ছেদ হয়ে যাচ্ছে তাই মায়ের বাড়িতে থাকছি এটা ঠিক না। আশা করি, সব ঠিক হয়ে যাবে এবং আমরা সুখী দাম্পত্য জীবনযাপন করব।

হৃদয় খানের একটি গানের মডেল হয়েছিলেন সুজানা। সেই থেকেই শোবিজ অঙ্গনে শুরু হয় হৃদয়-সুজানার প্রেমের গুঞ্জন। দীর্ঘ ৭ বছরের প্রেমের ডাকে সাড়া দিয়ে গত বছরের ১০ জুলাই সেই গুঞ্জন সত্য প্রমাণিত করেন সুজানা।

এরপর ১ আগস্ট রাতে রাজধানীর মিরপুরে সুজানার বাড়িতে প্রথম সুজানার অনামিকায় আংটি পরিয়ে দেন হৃদয় খান। তার পর দুই পরিবারের উপস্থিতিতে এ জুটির বিয়ে সম্পন্ন হয়।

(ওএস/এটিআর/এপ্রিল ০৫, ২০১৫)