নাটোর প্রতিনিধি : নাটোরে ৮ মণ রসুন সহ একটি ব্যাটারী চালিত ভ্যান রিক্সা ছিনতাই করে দুর্বৃত্তরা। এসময় ওই ভ্যানের চালক ব্যাবসায়ী আব্দুল জব্বারের কাছে থেকে তিন হাজার টাকাও ছিনিয়ে নেয় তারা।  বৃহস্পতিবার ভোর রাতে নাটোর-সিংড়া-বগুড়া সড়কের বাকসোরঘাট এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানাযায়, নলডাঙ্গা উপজেলার কালিগঞ্জ এলাকার ব্যবসায়ী আব্দুল জব্বার ৮ মণ রসুন নিয়ে নিজস্ব ব্যাটারী চালিত ভ্যান নিয়ে গুরুদাসপুর উপজেলার নাজিপুর হাটে যাচ্ছিলেন। পথে নাটোর-সিংড়া-বগুড়া সড়কে সদর উপজেলার বাকসোরঘাট এলাকায় পৌছালে দুই মটর সাইকেল যোগে আসা কয়েকজন দুর্বৃত্ত তার পথ রোধ করে। অস্ত্রের মুখে তারা আব্দুল জব্বারের পড়নের কাপড় দিয়ে বেধে ফেলে। এসময় দুর্বৃত্তরা তাকে সড়কের ধারে গর্তে ফেলে দিয়ে রসুন সহ তার ব্যাটারী চালিত ভ্যানরিক্সা, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা সকালে আব্দুল জব্বারকে উদ্ধার করে।
নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঘটনাটি সম্পর্কে তার জানা নেই। এব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি। তবে ঘটনাটির খোঁ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

(এমআর/পিবি/ এপ্রিল ০৯,২০১৫)