ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:শুক্রবার ভোররাতে ঈশ্বরদী ডাল গবেষণা ইন্সিটিটিউ ও রেশম বীজাগার সংলগ্ন অরনখোলা হাট সড়কে আবু বক্কর (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। সে ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মাথালপাড়া এলাকার কৃষি গবেষণা ইন্সিটিউটের অবসরপ্রাপ্ত শ্রমিক আব্দুল মোত্তালেবের ছেলে।

ঘটনাসূত্রে ও পরিবারের স্বজনদের দেওয়া তথ্যে জানা গেছে, গত বুধবার সন্ধায় ভুটভুটি চালক আবু বক্কারকে মোবাইল ফোনে চাউলের ভাড়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরবর্তিতে গত বৃহস্পতিবার তার পরিবারের পক্ষ থেকে আবু বক্কারকে না পাওয়ায় ঈশ্বরদী থানায় একটি সাধারন ডায়েরী করে এবং পরিবারের অভিযোগের ভিত্তিতে সন্দেহভাজন কয়েকজনের বাড়িতে ঈশ্বরদী থানা পুলিশ অভিযান চালায়। নিহত আবু বক্কারের চাচা স্কুল শিক্ষক মহসীন আলী জানান, দীর্ঘদিন ধরে আবু বক্কারের পরিবারের সাথে প্রতিবেশীর বিবাদ চলে আসছিল। তারাই পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেল এ এসপি শাহনূর আলম পাটোয়ারী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে মৃত্যুর কারন উদঘাটনের চেষ্টা করছি। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা না হলেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহত আবু বক্কারের চাচা মহসীন আলী জানান। উল্লেখ্য নিহত আবু বক্কারের পায়ের রগ কেটে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

(এসকেকে/এসসি/এপ্রিল১০,২০১৫)