পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুর টাউন ক্লাব সড়কে শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী সংসদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  ওয়েল্ডিং কারখানা ও ভাঙ্গারীর দোকান প্রধান সড়ক থেকে অন্যত্র সরিয়ে নেয়া এবং পিরোজপুরে একটি বিশেষায়িত বিশ্ববিদ্যালয়ের দাবীতে এ মানবন্ধন কর্মসূচি পালিত হয় ।

এ আয়োজনে নাগরিক সমাজের বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র মিনারা বেগম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম মন্টু, সহযোগী অধ্যাপক মিজানুর রহমান, জেলা মহিলা পরিষদ সভাপ্রধান মনিকা মন্ডল, সুপ্র জেলা সভাপতি গৌতম রায় চৌধুরী, দৈনিক ইত্তেফাকের ব্যুরো চীফ মনিরুজ্জামান নাসিম, বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী সংসদের সম্পাদক মইনুল আহসান মুন্না, জেলা সুজন সম্পাদক মো: শাহআলম শেখ, জেলা মানবাধিকার সম্পদক মো: নজরুল ইসলাম বাদশা, আয়োজন কমিটির আহবায়ক আফজাল হুসাইন লাভলু, নারীনেত্রী খালেদা আক্তার হেনা প্রমুখ।

বক্তারা পরিবেশ দুষণকারী কারখানা, ওয়েল্ডিং, স্বর্ন, বেকারী এবং ভাঙ্গারীর দোকান শহরের প্রানকেন্দ্র থেকে অন্যত্র সরিয়ে দেয়ার দাবী করেন। এছাড়া পিরোজপুরে একটি বিশেষায়িত কৃষি, মেডিকেল, কারিগরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের জোর দাবী তোলা হয়।


(এসএ/এসসি/এপ্রিল১১,২০১৫)