নাটোর প্রতিনিধি : নাটোরে দুবৃর্ত্তের ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে যান সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। রবিবার সন্ধ্যায় নলডাঙ্গা উপজেলার আমতলি হাট এলাকায় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে।

আসাদুজ্জামান আসাদ অভিযোগ করে জানান, তার নিজ গ্রাম নলডাঙ্গা উপজেলার রামশা কাজীপুর এলাকার আব্বাস আলী শাহর ছেলে শাজাহান আলী দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি সহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় শাজাহান প্রায় তাকে হত্যার হুমকি দিচ্ছিল।

এ ঘটনায় তিনি শাজাহানের বিরুদ্ধে থানায় জিডি করেন। কিন্ত ওই জিডি করার পর শাজাহান উল্টো তিনি সহ ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। রোববার আদালতে হাজির হয়ে ওই মামলার জামিন নিয়ে মোটরসাইকেল যোগে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় শাজাহান ও তার সহযোগী রুবেল এবং শাহিন তাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুঁড়ে। এসময় তিনি গাড়ি থেকে লাফিয়ে মাটিতে শুইয়ে পড়লে তিনি প্রাণে রক্ষা পান। এসময় এলাকাবাসী শাজাহান ও তার সঙ্গীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। ঘটনাটি তাৎক্ষনিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করা হয়।

তবে শাজহান, রুবেল ও শাহিন এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবী করেছেন। তারা এই ঘটনার সাথে জড়িত নয় বলে জানান।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ করা হয়নি। তবে মৌখিকভাবে ঘটনাটি জানার পর এলাকায় পুলিশ পাঠানো হয়। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(এমআর/এএস/এপ্রিল ১৩, ২০১৫)