লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা। তার নাম ইব্রাহিম হোসেন বাবলু (৩৫)। মুমূর্ষু অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর উপজেলার চরশাহী ইউনিয়নের নুরুল্যাপুর গ্রামে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে। এদিকে বাবলুর ছোট ভাই সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. মোরশেদ আলম জানান, রাত দেড়টার দিকে কুকুরের ডাক শুনে তার ভাই বাবলু ও ভাবি ঘরের সামনে বের হন। এ সময় পাশের বাগান থেকে দুর্বৃত্তরা তার ভাইকে লক্ষ্য করে গুলি করে।

তিনি অভিযোগ করেন, স্থানীয় যুবলীগ নেতা শাহাদাত হোসেনের অনুসারীরা তার ভাইকে হত্যার উদ্দেশে গুলি করে। তবে শাহাদাত তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বাবলু ও তার অনুসারীরা অস্ত্র চালানো প্রশিক্ষণের সময় গুলিবিদ্ধ হয়েছেন। এখন তার দায়ভার আমাদের ওপর চাপানো হচ্ছে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মোরশেদ আলম ও শাহাদাত হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই জেরে এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ ওই আওয়ামী লীগ নেতা চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক। তিনি নুরুল্যাপুর গ্রামের মৃত মহসিনের ছেলে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন গণমাধ্যমকে জানান, বাবলুর মুখে ও বুকে গুলি লেগেছে। তবে তিনি এখন আশঙ্কামুক্ত।

(ওএস/পিবি/ এপ্রিল ১৫,২০১৫)