পাবনা প্রতিনিধি : গাছের মালিকানা নিয়ে বিরোধের জের ধরে পাবনার ঈশ্বরদীতে চাচা জামাল প্রামানিক ভাতিজা বকুল প্রামানিককে রামদা দিয়ে কুপিয়ে খুন করেছে। মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঈশ্বরদী পৌর সদরের পিয়ারপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির উঠানে একটি সজনে গাছ নিয়ে গত কয়েকদিন থেকে চাচা জামাল প্রামানিকের সঙ্গে ভাতিজা বকুল প্রামানিকের দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে গাছ থেকে সজনে ডাটা পাড়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাতিজা বকুল হাসুয়া দিয়ে চাচা জামালকে কোপাতে যায়। এ সময় চাচা জামাল প্রামানিক ও তার দুইছেলে রিন্টু ও মিঠু রামদা দিয়ে বকুলকে এলোপাতারি কুপিয়ে আহত করে। গুরুতর আহত বকুলকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বকুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ওএস/এইচআর/মে ১৪, ২০১৪)