মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার সানেরপাড়-শ্রীনদী রাস্তার কাঠালী ব্রিজের কাছ থেকে শুক্রবার রাত সারে ১১টার দিকে মোটরসাইকেল  ছিনতাই  করে  শ্রীনদীর দিকে পালানোর সময় লুন্দি ও শাখারপাড়বাসী দুই ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়ে রাজৈর থানা পুলিশের কাছে দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাত্রী নামিয়ে চালক ইসুব বেপারী বাড়ী ফিরছিল। পথিমধ্যে কাঠালী ব্রীজের কাছে আসলে ছিনতাইকারীদের রাস্তার দুইপাশের গাছের সাথে বেধে রাখা রশিতে আটকে পড়ে যায়। এসময় ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা এসে ইসুবকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়।
এসময় অন্য আরেকটি মোটরসাইকেল আসতে দেখে ইসুব ডাকাত ডাকাত বলে চিৎকার করলে ছিনতাইকারীরা পালাতে থাকে। মোবাইল ফোনের মাধ্যমে এখবর ছড়িয়ে পড়লে গ্রামবাসী লুন্দি-শাখারপাড় মোড়ে এলাকা থেকে দুই ছিনতাইকারীদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ আহত ছিনতাইকারী রাজৈর উপজেলার শংরদী গ্রামের কালাম চোকদারের ছেলে আজিজুল চোকদার (৩৫) ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী গ্রামের শাহরিয়া মিয়ার ছেলে নুরুল ইসলামকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(এএ/পিবি/ এপ্রিল ১৮,২০১৫)