স্টাফ রিপোর্টার : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসী। সিটি নির্বাচনের কারণে তিনি আপাতত আগুন সন্ত্রাস থেকে দূরে রয়েছেন। আগামীতে তিনি আবারও মানুষ পুড়িয়ে মারার কর্মসূচি নেবেন।

রবিবার মানিকগঞ্জ জেলা জাসদের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ভাষণে ইনু এসব কথা বলেন।

তিনি খালেদা জিয়াকে বিপদজনক ব্যক্তি হিসেবে আখ্যায়িত করে বলেন, খালেদা জিয়াকে বিচারের কাঠগড়ায় দাড় করিয়ে সাজা না দিলে তার হাত থেকে দেশ এবং মানুষকে বাঁচানো যাবেনা। আগুনে পুড়িয়ে মানুষ মারার জন্য বিচার করে সাজা দিয়ে তাকে রাজনীতির মঞ্চ থেকে দূর করতে হবে।

মানিকগঞ্জের বিজয় মেলা মাঠে অনুষ্ঠিত সমাবেশে জেলা জাসদের সভাপতি ইকবাল হোসেন খান এই সভার সভাপতিত্ব করেন। ইনু ছাড়াও আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, সহ-সভাপতি মীর হোসেন আক্তার, সাংগঠনিক সম্পাদক শওকত রায়হান, লুৎফর তাহের এমপি, জেলা কমিটির সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান জকি প্রমুখ।

মন্ত্রী হাসানুল হক ইনু এর আগে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

এসময় তিনি বলেন, সরকার সাংবাদিকদের জন্য ওয়েজ বোর্ড ঘোষণা করেছে। এখন এই ওয়েজ বোর্ড আদায় করতে হলে মফস্বল সাংবাদিকদেরই দায়িত্ব নিতে হবে।

তিনি আরো বলেন, এমন অনেক হাউজ আছে যারা ওয়েজ বোর্ড অনুযায়ী নিয়োগ দেয়, কিন্তু বেতন দেয়ার সময় অর্ধেকও দেয় না। মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি সাইফুদ্দিন আহম্মেদ নান্নু ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম বিশ্বাস।

(ওএস/পিবি/ এপ্রিল ১৯,২০১৫)