গাইবান্ধা প্রতিনিধি:জেলার সাদুল্যাপুর উপজেলায় বৈশাখী মেলায় জুয়া খেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংর্ঘষে আবু তালেব (৪৫) নামে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের তিলপাড়া ও ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রাম এলাকা থেকে রবিবার সকাল ১১টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে ফুল মিয়া (৪০), একই গ্রামের রাজু মিয়ার ছেলে সাহেব আলী (৩১) ও তছির উদ্দিনের ছেলে হায়দার আলী (৫০)। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন আটকের বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে বৈশাখী মেলায় জুয়া খেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইদিলপুর ইউনিয়নের রাঘবেন্দ্রপুর গ্রামের ইউপি সদস্য নুর মোহামদের নেতৃত্বে অর্ধশতাধিক লোকজন লাঠি, বল্লম দা কুড়াল ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তিলকপাড়া গ্রামের লোকজনের উপর হামলা চালায়। এসময় উভয় গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে সংঘর্ষের সময় লাঠির আঘাতে ঘটনাস্থলে আবু তালেব মারা যান। তিনি আরও জানান, সংঘর্ষের পর পরেই অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত আবু তালেবের ছেলে আবু তাহের বাদী হয়ে থানায় একটি হত্যা মামলার এজাহার দিয়েছেন বলেও জানান তিনি।


(আরআই/এসসি/এপ্রিল১৯,২০১৫)