গাজীপুর প্রতিনিধি :গাজীপুরে চালককে হত্যা করে অটো রিকসা ছিনতাই করে পালিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে গাজীপুর সিটি করপোরেশনের হাতিমারা উত্তরপাড়া এলাকায় নিহত অটো চালক জাহাঙ্গীর আলম (৩২) রংপুরের কাউনিয়া উপজেলার হায়াগাছা গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব মৌচাক এলাকায় ভাড়া থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালাতেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ছিনতাইকারী নগরীর কোনবাড়ি থেকে হাতিমারা যাওয়ার কথা বলে অটোটি ভাড়া করে। হাতিমারা উত্তরপাড়া এলাকায় কাঠবাগানের নিরিবিলি এলাকায় পৌঁছালে পেছন থেকে ছিনতাইকারীরা ধারালো চাকু দিয়ে জাহাঙ্গীরের পিঠে আঘাত করে। এতে সে মাটিতে লুটে পড়লে রিকসাটি ছিনতাই করে পালিয়ে যায়।

খবর পেয়ে জয়দেবপুর থানার চক্রবর্তী ক্যাম্পের পুলিশ তাঁকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার দুপুরে তাঁর মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওই ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন জানান, এ ব্যাপারে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


(এসএএস/এসসি/এপ্রিল,২০১৫)