গাজীপুর প্রতিনিধি :গাজীপুর মহানগরীর বনগ্রামে বাড়িতে ও মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানার পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন,  পার্শ্ববর্তী বনখরিয়া গ্রামের মোঃ মিলন (২৫), কাপাসিয়ার নামিলা গ্রামের আবদুল জলিল (৪৫), নগরীর পোড়াবাড়ি এলাকার আলাউদ্দিন (২০), ভাওরাইদের রুবেল (২০) ও শ্রীপুরের জয়নারায়নপুরের সোহাগ (২৫)।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার রেজাউল হাসান রেজা জানান, শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজিজুল হক ভাওয়াল জাতীয় উদ্যানের আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ওই ৫জনকে গ্রেপ্তার করেন। তারা সবাই ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামী।

উল্লেখ্য গত ১৯ এপ্রিল বিকেলে পুলিশের ও সাদা পোশাকে শতাধিক সন্ত্রাসী বনগ্রামে ঢুকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে ঘরে ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে অন্তত ৩৫-৩৬ জন আহত হয়। এক পর্যায়ে মন্দিরেও হামলা ও ভাংচুর করে।

ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরন, গাজীপুরের জেলা প্রসাশক মো: নূরুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হোসেনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। এদিকে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে হাইকোট দোষীদের বিরুদ্ধে ব্যব

(এসএএস/এসসি/এপ্রিল,২০১৫)