রায়পুর (লক্ষ্মীপুর)প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নকে সংবর্ধনা দেওয়া হয়েছে। অাজ শনিবার দুপুরে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে রায়পুর অডিটরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় সাবেক রায়পুরের এমপি হারুনুর রশিদ ও বিএম এ সভাপতি ডাঃ এহসানুল কবির জগলুলকেও সংবর্ধনা দেওয়া হয় আ.লীগের পক্ষ থেকে। তবে এদিকে উপজেলা ও পৌর যুবলীগে দায়িত্বশীল কোন নেতাকর্মীকে এ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেত দেখা যায়নি।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোজ্জামেল হোসেন চৌধুরী দুলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন টিপু, রায়পুর উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, আ.লীগ নেতা অধ্যক্ষ মামুনর রশিদ, জামশেদ করির বাক্কি বিল্লাহ, রফিকুল হায়দর বাবুল পাঠান, এড. মিজানুর রহমান মুন্সী, সহিদ উল্যা বিএসসি, কাজী গুলজার, শাহাজাহান কামাল, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল হাসান লোটাস ও উপজেলা ছাত্রলীগ নেতা মারুফ বিন জাকারিয়া প্রমুখ। এছাড়াও উপজেলার ১০টি ইউনিয়নের প্রায় ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিতি ছিল।

যোগাযোগ করা হলে উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাছেল বলেন, জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংবর্ধনা অনুষ্ঠানের বিষয়টি উপজেলা আ.লীগের পক্ষ থেকে আমার কেউ জানায়নি। তাই অনুষ্ঠানে আমাদের কোন দায়িত্বশীল নেতাকর্মী অংশ গ্রহণ করেনি।

(এমআরএস/এসসি/এপ্রিল২৫,২০১৫)