সাতক্ষীরা প্রতিনিধি : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ১৪ বোতল ফেনসিডিলসহ দু’ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুর দু’টোয় শ্যামনগর উপজেলার চালতেঘাটা ও সকাল সাড়ে ৯টায় কালীগঞ্জ উপজেলার নলতা শানপুকুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার চালতেঘাটা গ্রামের আনছার গাজীর ছেলে মিন্টু গাজী (২৬) ও কালীগঞ্জ উপজেলার নলতা শানপুকুর গ্রামের আলিম বক্সের ছেলে আকবর সরদার (৩৮)।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কালীগঞ্জ সার্কেলের ভারপ্রাপ্ত পরিদর্শক সানোয়ার হোসেন জানান, গোপন খবরের ভিত্তিতে বুধবার দুপুর দু’টোর দিকে শ্যামনগর উপজেলার চালতেঘাটা গ্রামের মিন্টু গাজীর বাড়িতে অভিযান চালিয়ে ঘরের ভিতর থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় গ্রেফতার করা হয় মিণ্টুকে। একইভাবে বুধবার সকাল সা০ে ৯টার দিকে কালীগঞ্জ উপজেলার নলতা শানপুকুর এলাকায় আকবর সরদারের বাড়িতে অভিযান চালিয়ে একটি ব্যাগের মধ্য থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় আকবরকে।
এ ব্যাপারে গ্রেফতারকৃত মিন্টু গাজী ও আকবর গাজী জানান, তারা আগে মাদকের ব্যবসা করতেন। এখন ব্যবসা করেন না। তাই মাসিক চুক্তির টাকা দিতে না পারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ঘরের মধ্যে ঢুকে কৌশলে ফেনসিডিল রেখে তাদেরকে গ্রেফতার করেছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কালীগঞ্জ সার্কেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা সানোয়ার হোসেন বাদি হয়ে বুধবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

(আরকে/এএস/মে ১৪, ২০১৪)