বিনোদন ডেস্ক : মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়ে গেলো চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-টু গ্র্যান্ড ফিনালে। চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন-টু-এর চ্যাম্পিয়ন হলেন চট্টগ্রামের ইভানা।

এছাড়া দর্শকদের ভোট আর বিচারকদের রায়ে প্রথম ও দ্বিতীয় রানার্স আপ নির্বাচিত হয়েছেন যথাক্রমে ইভান ও মিমু। প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস অডিওভিশন থেকে নাচের ডিভিডি-সিডি প্রকাশ ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্রে নাচের সুযোগ। শাস্ত্রীয় নাচের প্রতিষ্ঠান 'সাধনা' চ্যাম্পিয়ন ইভানাকে ভারতে এক বছর নাচের প্রশিক্ষণের পৃষ্ঠপোষকতা দেবে। তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, এসিআই গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান আনিস-উদ-দৌলা, ব্র্যান্ড ডিরেক্টর সৈয়দ আলমগীর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন। চ্যাম্পিয়ন ইভানাকে বিজয় মুকুট পরিয়ে দেন গতবারের যুগ্ম চ্যাম্পিয়ন তুষার ও মীম।
সেরা নাচিয়ে নির্বাচনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মুনমুন আহমেদ, চিত্রনায়ক ফেরদৌস এবং মেহের আফরোজ শাওন। এটি ছিল দ্বিতীয়বারের মতো সেরা নাচিয়ে’র আয়োজন।
(ওএস/এএস/মে ১৪, ২০১৪)