মাগুরা প্রতিনিধি :  যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ড. শ্রী বীরেন শিকদার এমপিকে শনিবার সন্ধ্যায় শালিখা উপজেলা চত্বরে গণসংবর্ধণা দেওয়া হয়েছে।   স্পেনের মাদ্রিদে বারচেম ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় থেকে আইন ও গণতন্ত্রের উপর ডক্টরেট (পিএইচডি) ডিগ্রি অর্জন করা তাকে এ সংর্র্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ৭১ সালে পাকিস্থানকে আমরা একবার হোয়াইট ওয়াস করেছি আবার ৪৪ বছর পর আমাদের ক্রিকেটারা তাদের হোয়াইট ওয়াস করল। এ জন্য দেশ ও জাতি ক্রিকেটারদের নিয়ে গর্বিত। প্রধান মন্ত্রী শেখ হাাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়া এগিয়ে যাচ্ছে। ক্রীড়ার উন্নয়নে সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মানের কাজ অচিরেই শুরু করবে।
সংবর্ধনা অনুষ্ঠানে শালিখা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ আফসার উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ শ্যামল কুমার দে, যুবলীগ নেতা মুজিবর বিশ্বাস, মোঃ রেজাউল বিশ্বাস, ছাত্রলীগ নেতা দেবব্রত কুমার দে ও মোঃ সাব্বির হোসেন বিপ্লব প্রমুখ।

(ডিসি/পিবি/এপ্রিল ২৬,২০১৫)