কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি : স্বামী মালয়েশিয়া থাকার সুযোগে নগদ ৭০ হাজার টাকাসহ দুই লক্ষাধিক টাকার স্বর্ণালংকার ও মালামাল নিয়ে পালিয়ে গেছে স্ত্রী ময়ুরী বেগম (২০)। পটুয়াখালীর কলাপাড়ার ডালবুগঞ্জ ইউনিয়নের মনষাতলী গ্রামে এ ঘটনা ঘটনায় কলাপাড়া থানায় মামলা হয়েছে। ঘটনার ২৪ দিন অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি গৃহবধূর। এ কারণে চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে তার শ্বশুড় বাড়ি ও বাপের বাড়ির স্বজনরা।

মামলায় গৃহবধূর ভাসুর জাকির হোসেন উল্লেখ করেন, তার ছোট ভাই তানবিল হোসেন মালয়েশিয়া থাকার সুযোগে গত ৫ এপ্রিল দুপুরে ঘরে কেউ না থাকার সুযোগে ময়ুরী বেগম নগদ টাকাসহ দুই লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর ময়ুরীর পিতা আবুল হোসেন ফরাজীকে জানালে মালামালসহ মেয়েকে শ্বশুড় বাড়ি নিয়ে আসবেন জানালেও আর আসেন নি।
জাকির হোসেন গতকাল সাংবাদিকদের বলেন, খবর পেয়েছেন ময়ুরী পাথরঘাটা উপজেলার রত্তন পালোয়ানের ছেলে সুমনের সাথে পালিয়ে গিয়ে স্বামী থাকা সত্বেও তার সাথে সংসার করছে। কিন্তু তার ভাইয়ের সাথে তো তার কোন তালাক হয়নি। তাহলে তার সাথে সংসার করে কিভাবে ? তাই ঘটনার বিচার চেয়ে গত ২০ এপ্রিল কলাপাড়া থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। কিন্তু প্রশাসনের কোন সহায়তা পাচ্ছেন না।
এদিকে মেয়ে নিখোঁজের দাবি করে ময়ুরীর পিতা মো. আবুল ফরাজী গত ১৫ এপ্রিল কলাপাড়া থানায় জিডি করেন। জিডিতে তিনি বলেন, গত ১৩ এপ্রিল কচ্ছপখালী গ্রামের বাসা থেকে ময়ুরী স্বামীর বাড়িতে যাওয়ার জন্য গেলেও সেখানে যায়নি। বর্তমানে ময়ুরী নিখোঁজ রয়েছে। হারানো মেয়ের সন্ধানে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
(এমঅার/পিবি/ এপ্রিল ২৯,২০১৫)