নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার পূর্ব দৌলতপুর বাদামতলা আদর্শ নগর এলাকায় এবার ঘটেছে বউ বিক্রির ঘটনা। মাত্র ৮০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি করে দিয়েছে এক স্বামী।

এ ঘটনায় স্বামী রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দীর্ঘদিন প্রেমের পর রাকিবুর হাসান রনি ও সাদিয়া আক্তার সাথীর বিয়ে হয়। কিন্তু বিয়ের পরই বউকে ব্যবহার করে স্বামী টাকা কামানোর ধান্দা করতে থাকে। একপর্যায়ে সাদিয়াকে বিদেশে পাঠানোর নাম করে সিঙ্গাপুরের এক মানব পাচারকারী দালালের কাছে মাত্র ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন।

সাথীর পরিবার জানায়, ২০১১ সালের আগস্ট মাসে রনি ও সাথী বিয়ে করে। এরপর চলতি বছরের ৭ ফেব্রুয়ারি ৬ মাসের জন্য সিঙ্গাপুরের এক দালালের কাছে ৮০ হাজার টাকায় সাথীকে বিক্রি করে দেয়। এরই মধ্যে সাদিয়া ফোনে কান্নাকাটি করে জানিয়েছে তাকে বিক্রি করে দেয়া হয়েছে। এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় রনিকে আটক করে পুলিশ।

এ ব্যপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রনিকে আটক করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে রনির বাবা এ বিষয়ে সমঝোতা করতে চাইছেন। সাথীকে সিঙ্গাপুর থেকে ফিরিয়ে আনতে তিনি ২ মাসের সময় চেয়েছেন। কিন্তু তাকে বিশ্বাস করতে পারছে না সাথীর পরিবার।

(ওএস/এস/মে ১৪, ২০১৪)