গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরের কিছু উদ্যোমী তরুণদের উদ্যোগে ‘এসো গৌরীপুর গড়ি’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগন ঘঠিত হয়েছে। শুক্রবার(১মে) সন্ধ্যায় গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে সংগঠনটির ঘটে। অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ক্যাপ্টেন (অব) মজিবুর রহমান ফকির এমপি কেক কেটে ‘এসো গৌরীপুর গড়ি’ সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা উদ্বোধন করেন।

সংগঠনটির সমন্বয়ক হারুন অর রশিদ ও অশোক কুমার সুমন সরকারের এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাপ্তাহিক রাজগৌরীপুর সংবাদপত্রে সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম হবি, এ্যাডভোকেট জসীম উদ্দিন, বাংলা মঞ্চের আহবায়ক হান্নান কল্লোল, গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহীদুল ইসলাম অন্তর, ঢাকাস্থ রাজগৌরীপুর ছাত্রকল্যান পরিষদের সাধারন সম্পাদক ফজলে রাব্বী খান রিফাত, ছাত্রলীগ নেতা নাজিমুল ইসলাম শুভ প্রমুখ।

সংগঠনটির একজন সমন্বয়ক আবু কাউসার চৌধুরী রন্টি জানান, গৌরীপুর উপজেলাকে একটি সুন্দর, আদর্শ, আধুনিক ও সমৃদ্ধশালী নগরী হিসাবে গড়ে তোলার প্রচেষ্টায় সংগঠনটি কাজ করে যাবে। তিনি আরো জানান, স্বাধীনতার পক্ষের সর্বস্তরের লোকজন সংগঠনটির অগ্রযাত্রা ও সকল কর্মকান্ডে অংশগ্রহণ করতে পারবে।

আলোচনা অনুষ্ঠান শেষে উপজেলার স্থানীয় সংগীত শিল্পীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(এসআইএম/অ/মে ০২, ২০১৫)