রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার শিবপুর গ্রামের জাকির হোসেন মৃধ্যা ও দেলোয়ার হোসেন মৃধার বিরুদ্ধে নানান অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন রাখালিয়া গ্রামের ইসমাইল হোসেন চৌধূরী মিঠু নামের এক প্রবাসী। সোমবার দুপুরে শহরের একটি অফিসে এ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিঠু চৌধূরী উল্লেখ করেন, তিনি প্রায় ১৬ বছর ধরে সৌদীতে ব্যবসা করছেন। এলাকায় ইয়াবা ব্যবসা ও চাঁদাবাজির প্রতিবাদ করায় ওই দু’ভাই মিঠু চৌধূরীকে একাধিকবার মারধর ও হত্যার চেষ্টা চালায়। দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসা নেন।

এ নিয়ে তিনি রায়পুর থানায় মামলা করলে (নং-০২, তাং-০৪/০৪/১৫) ক্ষিপ্ত হয়ে দেলোয়ার মৃধা বিভিন্ন সংবাদ মাধ্যম ও ফেসবুকে নানান অপপ্রচার চালায়। মামলা প্রত্যাহার না করলে তাকে ইয়াবা ব্যবসায়ী হিসেবে প্রচার করে হয়রানির হুমকিও দেয় তারা। হয়রানি, হামলা ও হুমকির প্রতিকার চেয়ে তিনি ইতোমধ্যে প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ দিয়েছেন বলেও জানান।

অভিযুক্ত দেলোয়ার হোসেন মৃধ্যা বলেন, আমাদের বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়। মিঠু চৌধূরীর সাথে পূর্ব বিরোধের সূত্র ধরে সে আমাদের বিরুদ্ধে অভিযোগ করে বেড়াচ্ছে।

(এমআরএস/এসসি/মে০৫,২০১৫)