লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার দুপুরে পশ্চিম মাসিমপুর গ্রাম থেকে আশুরা বেগম (৫০) নামের বিধবা নারীর গলিত লাশ উদ্ধার করেছে। ঘটনাটি ধামাচাপা দিতে সরকার দলীয় কয়েক নেতা মরিয়াহ হয়ে উঠেছে বলেও অভিযোগ রয়েছে।

সূত্র জানায়, মাসিমপুর গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের কলেজ পড়ুয়া মেয়ে মর্জিনা আক্তারে সাথে রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের ভূইয়া বাড়ির আবদুস ছাত্তার ভূইয়ার বখাটে পুত্র আজম হোসেন প্রেম ঘটিত বিয়ে হয়। বিয়ের পর মর্জিনা গর্ভধারন করলে বখাটে স্বামী আজম নানা কৌশলে মর্জিনার গর্ভের সন্তান নষ্ট করে। এ নিয়ে মর্জিনা বাদী হয়ে লক্ষ্মীপুর চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে আজম ক্ষীপ্ত হয়ে মামলা তুলে দিতে মা আশুরা বেগম ও মেয়ে মর্জিনা আক্তারকে হুমকি দেয়। আজম ও তার লোকজনে অব্যাহত হুমকিতে মর্জিনা ৪/৫দিন পুর্বে থানা একটি জিড়ি দায়ের করে।

নিহতের কলেজ পড়ুয়া মেয়ে মর্জিনা আক্তার বলেন, মামলার আসামী আজমের ভয়ে আমি ৩দিন পুর্বে খালার বাড়িতে চলে যাই। আজম কিংবা তার ভাড়াটে সন্ত্রাসীরা আমাকে না পেয়ে হয়তো মাকে বসত ঘরে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এঘটনা ধামাচাপা দিতে স্থানীয় সরকারী দলের কয়েক নেতা মরিয়া হয়ে উঠছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ শামসুল ইসলাম বলেন, লাশ উদ্ধার হওয়া বসতঘরে এক দরজা ভিতর দিয়ে বন্ধ আর অন্য দরজার বাহির দিয়ে তালা মারা ছিল।

থানা ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(এমআরএস/এএস/মে ০৫, ২০১৫)