যশোর প্রতিনিধি : যশোরের ঝিকরগাছা উপজেলার রেলব্রিজ এলাকা থেকে আগ্নেয়াস্ত্র-মাদকসহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের রেজাউল করিমের ছেলে মেহেদী হাসান ওরফে সোহান (২৬) ও একই উপজেলার পুরন্দ্রপুর গ্রামের আরিফ শেখের ছেলে আমির হোসেন (২৮)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এএসপি শাহেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের কমান্ডার নিয়াজ মোহাম্মদ ফয়সালের নেতৃত্বে র‌্যাবের একটি দল ঝিকরগাছার রেলব্রিজ এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে আটক করে।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ৭.৬৫ মডেলের একটি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি, দু’টি ম্যাগজিন, একটি ইয়ারগান, এক হাজার রাউন্ড গুলি, ২৭২ গ্রাম হেরোইন, ৯৫ পিস ইয়াবা, ছয় বোতল ফেনসিডিল, ৩০০ গ্রাম গাঁজা, তিনটি মোবাইল, নয়টি সিম, চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এছাড়া তাদের কাছ থেকে নগদ ২১ হাজার ৩৯০ টাকাসহ ভারতীয় রুপি, কানাডিয়ান ডলার, ভারতীয় ভুয়া পরিচয়পত্র উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

এর আগে মঙ্গলবার দিনগত সন্ধ্যায় র‌্যাবের অভিযানিক দলটি যশোর শহরের বকচর এলাকায় অভিযান চালিয়ে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা হলেন- তারিন, লিমা সুলতানা ও সুমন দত্ত।
(ওএস/পিবি/ মে ০৬,২০১৫)