নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে নৈশকোচ উল্টে ১ পথচারী স্কুলছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬২জন। শনিবারে সৈয়দপুরের কামারপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ও সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ছাত্রীর নাম তাসলিমা আক্তার (৯)। সে কামারপুকুর কলাবাগানের মাজেদুল ইসলামের মেয়ে ও কামারপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে কামারপুকুর এলাকায় ঢাকা থেকে ঠাকুরগাঁগামী ঠাকুরগাঁ পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৬০০১) একটি বাস তাসলিমা আক্তারকে বাঁচানোর জন্য দ্রুত ব্রেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তাসলিমা আক্তার নিহত হন। আহত ৬২ যাত্রীকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রংপুর আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গুরুতর আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সৈয়দপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ঘটনাস্থলে কামারপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী তাসলিমা আক্তার নিহত হয়েছেন। স্কুল ছাত্রীর লাশ তার বাবা মাজেদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।
(ওএস/পিবি/ মে ০৯,২০১৫)