বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক কলেজ ছাত্রকে মারধর ও তাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে নগদ টাকা ও সোনার গহনা লুটপাট করেছে সন্ত্রাসীরা। ছাত্রটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে ভতি করা হয়েছে।

শুক্রবার রাতে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের বাদেকাড়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারীদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শুক্রবার বিকেলে খেলার মাঠে শেখ শাহরিয়ার শাওন (২০) নামে এক কলেজ ছাত্র মাঠে খেলতে আসলে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের রাজুসহ চার-পাঁচজন ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে শাহরিয়ারের পরিবার খবর পেয়ে এসে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে ভর্তি করে।

শেখ শাহরিয়ার শাওন বাগেরহাট খানজাহান আলী পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ইলেকট্রিক্যালে পঞ্চম সেমিস্টারের ছাত্র এবং বাদেকাড়াপাড়া গ্রামের মহিদ শেখের ছেলে।

শাহরিয়ারের চাচী হীরা বেগম অভিযোগ করেন, শুক্রবার বিকেলে শাহরিয়ার বাড়ির পাশে মাঠে ক্রিকেট খেলতে যায়। মাঠে গেলে শাহরিয়ারকে একই গ্রামের রাজু শেখ ও তার সহযোগিরা ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে এলোপাথাড়ি মারপিট করে আহত করে। পরে আমরা খবর পেয়ে মাঠে গিয়ে শাহরিয়ারকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। শাহরিয়ারকে নিয়ে আমরা হাসপাতালে ব্যস্ত থাকার সুযোগে ওই হামলাকারীরা দ্বিতীয় দফায় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় তারা আমার ঘরে ঢুকে নগদ প্রায় দেড় লাখ টাকা ও দুই ভরি সোনার গহনা নিয়ে গেছে বলে তিনি অভিযোগ করেন।

পূর্ব বিরোধের জের রাজু শেখ এই ঘটনা ঘটিয়েছে বলে তিনি দাবী করেন।

বাগেরহাট মডেল থানার ওসি মো. তোজাম্মেল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

হামলার অভিযোগ ওঠা প্রতিবেশী রাজু শেখ ও তার বাবা ওমর ফারুক শেখের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

(একে/পিএস/মে ০৯, ২০১৫)