রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ৪২ পিচ ইয়াবাসহ সৌরভ হোসেন (২৬) নামে এক ইয়াবা ব্যবসায়ী আটক করেছেন থানা পুলিশ।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের মধুপুর এলাকার হারিছ ভূইয়া বাড়ীর সামনে থেকে তাকে আটক করা হয়। সৌরভ একই আবু ইউসুফ ভূইয়ার ছেলে। এসময় পৃথক অভিযান চালিয়ে পৌর শহর থেকে ২০ লিটার চোলাই মদ ও ৪’শ গ্রাম গাজাসহ মানিক ভূইয়া (৪৫), রুবেল (২৭) ও হারুন (৪৮) নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। রবিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে কারাগারে প্রেণর করা হয়েছে।
এদিকে রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসমী আবু তাহের (২২) কে গ্রেফতার করা হয়েছে। তাহের পৌর শহরের মধুপুর এলাকার য়েসদ আহাম্মদের ছেলে।
রায়পুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ভূইয়া বলেন, গত কয়েকদিন ধরে মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান চলছে। গোপন সংবাদ পেয়ে পৃথক অভিযানে ৪২ পিচ ইয়াবা, ২০ লিটার চোলাই মদ ও ৪’শ গ্রাম গাঁজাসহ চার ব্যবসায়ীকে আটক করা হয়। দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের সাথে পুলিশের কোন আপষ নেই।
(এমআর/পিবি/মে ১০,২০১৫)