পিরোজপুর প্রতিনিধি : ‘এক সাথে পরিবর্তন আনা সম্ভব, শ্লোগানকে সামনে রেখে এবং শিশু মৃত্যু ও দারিদ্রতা শুন্যের কোটায় নামিয়ে আনতে  গ্লোাবাল ইউক অব এ্যাকশন এর  প্রচারনা উপলক্ষে ওয়ার্ল্ড ভিশন এর আয়োজনে  সোমবার  সকালে  উপজেলা চত্বর থেকে একটি সাইকেল র‌্যালি বের হয়।

র‌্যালি টি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ভান্ডারিয়া এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সামনে শেষ হয়। র‌্যালি শেষে এনজিওদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় এডিপি ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার প্রশান্ত নাফাক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার,এনজিও সমন্বয়কারি মোঃ আলমগীর হোসেন ও ব্র্যাক ম্যানেজার সন্তোষ মন্ডল প্রমুখ।
উল্লেখ্য গত ৪ মে থেকে ১১ মে পর্যন্ত প্রচার অভিজনের অংশ হিসেবে শেষে দিনে সাইকেল র‌্যালী মধ্যে প্রচার অভিযান সমাপ্ত করা হয়। এ প্রচার অভিযানে ১লাখ ৫০হাজার মানুষের মধ্যে প্রচার করা হয়। ইতিপূর্বে স্কুল ও কলেজ পর্যায়ে ক্লাস ওরিয়েন্টেশন, সাংবাদিকদের সাথে মত বিনিময়, ডিসির শিশুদের দাবি সম্বলিত কর্মশালা, প্রীতি ফুটবল ম্যাচ, মোমবাতি প্রজ্জলন, সাইকেল র‌্যালী, মসজিদে, মন্দিরে আলোচনা, মাইকিং কর্মসূচী পালন করে।
(এসএ/পিবি/মে ১১,২০১৫)