তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : তাড়াশের বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা গাজী আবজাল হোসেন দারা গুরুত্বর অসুস্থ হয়ে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের পক্ষ থেকে তাঁর আশু রোগমুক্তি কামনা করে তাড়াশবাসীসহ দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, তাড়াশ উপজেলার লালুয়ামাঝিড়া গ্রামের (বর্তমান তাড়াশ সদর) বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা গাজী আবজাল হোসেন দারা (৭০) দীর্ঘদিন ধরে গলার ক্যান্সার রোগে ভুগছিলেন।

গত মাসে এই বীর মুক্তিযোদ্ধাকে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার গলায় অপারেশন করা হয়েছে। বর্তমানে তাকে প্রতিদিন থেরাপী দিতে হচ্ছে।

এদিকে তার আশু রোগমুক্তি কামনা করে সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, তাড়াশ মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গাজী আরশেদুল ইসলাম, ডেপুটি কমান্ডার গাজী সাইদুর রহমান সাজু, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আলী বিদ্যুৎ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন মিনি, আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সামাদ দুলাল, তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম মামুন হুসাইন সহ সকল সাংবাদিক, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, ছাত্রলীগ সভাপতি আনিস প্রধান প্রমুখসহ পরিবারের পক্ষ থেকে তাড়াশবাসি, যুদ্ধকালীন সময়ের সহকর্মী, তার বন্ধু-বান্ধবসহ সকল হিতাকাঙ্ক্ষীদের প্রতি আহবান জানানো হয়েছে।

(এমএমএইচ/পিএস/মে ১৩, ২০১৫)