বড়লেখা(মৌলভীবাজার) প্রতিনিধি : জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী আগামী রবিবার মৌলভীবাজারের বড়লেখায় যাচ্ছেন। বড়লেখার পাখিয়ালা গ্রামের মৃত জ্যাষ্টিস সিকান্দর আলীর নাতনি স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরীর আগমনকে কেন্দ্র করে সকলের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। নাতনিকে বরন করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা।

প্রশাসন ও স্থানীয় সুত্রে জানা গেছে, আগামী রবিবার (১৮মে) জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বড়লেখা পাথারিয়া ছোটলিখা উচ্চ বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরন করবেন । এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্পীকার প্রধান অতিথির বক্তব্য রাখবেন। অনুষ্ঠান শেষে স্পীকার নানা বাড়ীর লোকজনের সাথে সাক্ষাত করবেন বলে জানা গেছে।

শনিবার স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী সকালে হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে আসবেন এবং পরে সিলেটে হযরত শাহজালাল(রা:) ও হয়রত শাহপরান (রা:) মাজার জিয়ারত করে এদিন মৌলভীবাজার সার্কিট হাউসে রাত্রী যাপন করবেন।

এদিকে, গত বৃহস্পতিবার বড়লেখা উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ পৃথক পৃথকভাবে স্পীকারকে বরন করতে প্রস্তুতি সভা করেছে। প্রস্তুতি সভায় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

(এলএস/জেএ/মে ১৬, ২০১৪)