লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ৩০ পিচ ইয়াবাসহ রাকিব হোসেন প্রকাশ ইয়াবা রাজু ও জহিরুল ইসলাম সুমন নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের ভূইয়া বাড়ীর সামনে থেকে ইয়াবা বিক্রির সময় তাদের গ্রেফতার করেন রায়পুর থানার এএসআই সোহেল।

এর মধ্যে রাজুর বিরুদ্ধে থানায় হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। ইতোপূর্বে হত্যা ও মাদক মামলা গ্রেফতার করে কারাগারে প্রেরণ করলে আদালতের মাধ্যমে জামিনে আসিয়া এলাকায় পূনরায় মাদক ব্যবসা শুরু করেন রাজু। রাজু দক্ষিণ কেরোয়া গ্রামের হোসেন আহাম্মদ মাষ্টারের ছেলে ও সুমন কাঞ্চনপুর গ্রামের মৃত ডাক্তার জয়নালের ছেলে। এছাড়াও এএসআই সোহেল গত চার মাসে রায়পুরে অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীকে আটক করে। গ্রেফতারকৃত দু’জকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

রায়পুর থানার এএসআই সোহেল রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রির সময় ৩০ পিচ ইয়াবা নিয়ে ইয়াবা রাজু ও সুমন গ্রেফতার করা হয়েছে। এরা দু’জনই পৌর শহরসহ ওই এলাকার পাইকারী মাদক ব্যবসায়ী। রাজুর বিরদ্ধে থানায় হত্যা ও মাদকসহ একাধিক মাদক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান চলছে।

(এমআরএস/অ/মে ১৫, ২০১৫)