মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের চর দেউলি গ্রামের মধুমতি নদীর চর থেকে মাটি চাপা দেওয়া অজ্ঞাত  যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর পৌনে একটার দিকে এলাকাবাসীর খবর পেয়ে  মহম্মদপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, মধুুমতি নদীর চরের দেউলি এলাকায় অজ্ঞাত এক যুবকে হত্যা করে বালুর নিচে চাপা দিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। কুকুর বালি খুড়ে লাশের হাত বের কওে ফেললে এলঅরকার লোকজন টের পেয়ে পুলিশ কে খবর দেয়। যুবকের কোন পরিচয় জানা যায়নি। এলাকাবাসির ধারনা নদীর অপর পাড়েরর ফরিদপুর ও নড়াইল এলাকার কাউকে হত্যা করে লাশ পুতে রাখা হয়েছে।

সূত্র জানায়, লাশের সাথে মাথা বিচ্ছিন্ন রয়েছে। শরীর পুঁতে রাখার ২০০ গজ দূরে নদীর পাড়ে মাথা পুতে রাখা মাথা উদ্ধার করে পুলিশ। শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন। পুলিশ ধারনা করছে নৃশংসভাবে হত্যাকওে ৭-৮ দিন আগে চরে পুঁতে রাখা হয়েছে। নিহত এই যুবকের বয়স আনুমানিক ২০-২৫ বছর হবে। তার মুখে হালকা দাড়ি আছে। গায়ের রঙ ফরসা।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) শাখওয়াত হোসেন ও এসআই বাশার ঘটনাস্থলে গিয়ে লাশউদ্ধার করে সুরাহাতাল রিপোর্ট শেষের ময়না তদন্তের মর্গে পাঠিয়েছেন।মাগুরার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদর্শণ কুমার রায় জানান, ‘ ঘটনাস্থল পরিদর্শণ করেছি। লাশ শণাক্তের চেষ্টা চলছে। ’

(ডিসি/এএস/মে ১৫, ২০১৫)