গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মেধাবী ছাত্র জিসান মুন্সি হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় স্থানীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করে ওই ছাত্রের সহপাঠিরা। তাদের সাথে এ সময় অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ মানুষ যোগ দেয়। সেখানে অনুষ্ঠিত সমাবেশে নিহত জিসানের পিতা আজাহার মুন্সী, এক্স মডেল স্কুল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জেলা উদীচীর সভাপতি নাজমুল ইসলাম, যুবলীগ নেতা জাহেদ মাহমুদ বাপ্পী, এস এম মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবল চন্দ্র মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন।
পরে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এসে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, গোপালগঞ্জ এস এম মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা শেষ করে মেধাবী ছাত্র জিসান মুন্সি ঢাকায় তার বাবার কাছে বেড়াতে যায়। গত ১৩ মে ঢাকায় ধানমন্ডি লেকের কাছে সন্ত্রাসীরা তাকে লোহার রড দিয়ে পিটিয়ে মারত্মক আহত করে। পরের দিন জিসান মারা যায়।
(এমএইচএম/পিবি/মে ১৭,২০১৫)