নড়াইল প্রতিনিধি :নড়াইলের শালবরাত গ্রামে গৃহবধূ ববিতা খানমকে গাছে বেঁধে নির্যাতন মামলার আসামি ববিতার চাচাশ্বশুর কালাম শেখকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার (১৩ মে) দুপুরে লোহাগড়া আমলি আদালতের বিচারক মোহাম্মদ আরিফুল ইসলামের আদালতে শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম গৃহবধূ ববিতা নির্যাতন মামলার গ্রেফতারকৃত আসামি ববিতার চাচাশ্বশুর কালাম শেখ ও হিরু মিয়ার সাতদিনের রিমান্ড আবেদন করেন। এর মধ্যে আদালত কালামের তিনদিনের রিমান্ড মঞ্জুর করলেও হিরু মিয়ার রিমান্ড নামঞ্জুর করেন। ১৫ মে থেকে রিমান্ড কার্যকর হবে।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল সকালে ববিতার শ্বশুরবাড়ি নড়াইলের শালবরাত গ্রামে ববিতাকে গাছের সাথে বেঁধে বেধড়ক লাঠিপেটাসহ বিভিন্ন ভাবে নির্যাতন করা হয়। ববিতা জানান, তার শ্বশুরবাড়ির লোকজন তার ওপর নির্যাতন করেন। এ ঘটনায় ববিতার স্বামী শফিকুল শেখ, শ্বশুর ছালাম শেখ, শ্বাশুড়ি জিরিন আক্তারসহ সাতজনের নামে মামলা দায়ের করা হয়। বুধবার (১৩ মে) বিকেল পর্যন্ত স্বামী শফিকুল শেখসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ এবং ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে হিরু মিয়াকে গ্রেফতার করা হয়। #

(এআরপি/এসসি/মে২০,২০১৫)