মুক্তাগাছা (ময়মনসিংহ)প্রতিনিধি:ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার  সৈয়দপাড়া গ্রামে ক্রিকেট খেলা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মাজাহারুল (২০) নামে এক ছাত্র নিহত হয়েছেন ।

এঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আহত একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে ।

আজাব আলীর পুত্র নিহত মাজাহারুল ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছাত্র ছিলেন ।

মুক্তাগাছা উপজেলা হাসপাতালে কর্মরত ডাক্তার জানান, নিহতের বুকে পিঠে পায়ে ধারালো অস্ত্রের আঘাত ছিলো । রাত ৯টায় তাকে হাসপাতালে আনা হলে মৃত ঘোষনা করা হয় ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে স্থানীয়ভাবে প্রীতি ক্রিকেট ম্যাচে চলাকালে মুক্তাগাছা কলেজে পড়–য়া এইসএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র স্থানীয় সুমনের (২০) নেতৃত্বে কয়জন যুবক খেলারস্থানে এসে মাজহারুলের ছোটভাই ৮ম শ্রেণীর ছাত্র আশিষকে মারধর করে । সন্ধ্যার পর সাইফুল ও তার পুত্র সুমন মাজহারুলকে বাড়ি থেকে ডেকে এনে বাড়ির উত্তরপাশে ধরালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায় । এসময় জাকারুল (২৫) নামের এক যুবক ঘটনার প্রতিবাদ করলে তাকেও এলাপাথারি কুুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা । মারাত্মক আহত অবস্থায় জাকারুলকে মুক্তাগাছা ,ময়মনসিংহ ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

নিহতের মা মাজেদা খাতুন জানান , পূর্বশত্রুতার জের ধরে মাজহারুলকে খুন করা হয়েছে ।
মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । মামলা হয়েছে ।

(এমডি/এসসি/মে২৩,২০১৫)