গাইবান্ধা প্রতিনিধি:আন্দোলনের নামে পুড়িয়ে মানুষ হত্যাকারীদের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছেন শ্রমিক কর্মচারী পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহবায়ক ও  নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি।

শনিবার দুপুর আড়াইটায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় স্থানীয় শহীদমিনার চত্ত্বরে অনুষ্ঠিন সমাবেশে তিনি এ আহবান জানান।

তিনি বলেন, খালেদা জিয়ার নির্দেশে বিএনপি-জামায়াত অবরোধ-হরতালের নামে পেট্রোল বোমা মেরে মুক্তিযোদ্ধা, নারী-শিশু, ড্রাইভার-হেলপার, শ্রমিক-কর্মচারী ও শিক্ষার্থীসহ নিরীহ মানুষ হত্যা করছেন।
অবিলম্বে খালেদা জিয়াসহ দায়ি ব্যক্তিদের গ্রেফতার পূর্বক বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে। চলমান এ আন্দোলনের তিনি সর্বস্তরের মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানান।

ঢাকা থেকে গাইবান্ধা অভিমুখে জনতার অভিযাত্রা কর্মসূচী অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মোটরপরিবহন মালিক-শ্রমিক ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক ওসমান আলী, শিরিন আক্তার এমপি, শ্রমিক নেতা মোখলেছুর রহমান, বদরুদ্দোজা নিজাম, উপজেলা আ’লীগ সভাপতি তোফাজ্জল হোসেন সরকার, পলাশবাড়ী মোটর পরিবহন শ্রমিক নেতা আব্দুস সোবহান ও গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাবেক সাধারন সম্পাদক সুরুজ হক লিটন ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সৌরভ আহম্মেদ বাবলা প্রমুখ। ছবি সংযুক্ত।


(আরআিই /এসসি/মে২৪,২০১৫)