বড়লেখা(মৌলভীবাজার) প্রতিনিধি : শনিবার সন্ধ্যায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার প্রজন্ম ’৭১ এর পক্ষ থেকে জাতীয় দলের ক্রিকেটার পেসার তাসকিন আহমদকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
হাজার হাজার ক্রিকেটানুরাগীদের উপস্থিতিতে বড়লেখা পৌর শহরের আহমদ ম্যানশনের সম্মুখে আয়োজিত গণসংবর্ধনা সভায় ইমদাদুল ইসলাম সমাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম.পি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাউরেক্টর, মিডিয়া ও কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান মোঃ জালাল ইউনুস, মোহনা টিভির পরিচালক জসিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোঃ আমিনুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কামরান আহমদ চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সুয়েব আহমদ, পৌর কাউন্সিলর তাজ উদ্দিন, ছাত্রলীগের সাবেক আহবায়ক হামিদুর রহমান শিপ্লু, রেহান পারভেজ রিপন, হারুনুর রশীদ বাদশা, জসিম উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম.পি বলেন, ‘খেলাধুলার উন্নয়নের জন্য সরকার নানামুখী পদক্ষেপ নেয়ায় ক্রিকেট সহ অনান্য খেলাধুলায় দেশের ভাবমূর্তি উজ্জল থেকে উজ্জলতর হচ্ছে। ক্রিকেটের কারনেই বিশ্বের বুকে আমরা পরিচিত হয়েছি।’
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাউরেক্টর, মিডিয়া ও কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান মোঃ জালাল ইউনুস বলেন, ‘ক্রিকেটে নতুন নতুন প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টির জন্য ক্রিকেট বোর্ড তৃণমুল পর্যায়ে বিভিন্ন টূর্ণামেন্টের আয়োজন করছে। মফস্বল থেকে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টি হলে দেশ-বিদেশে ক্রিকেটের মান আরো সমৃদ্ধি হবে।’
গণসংবর্ধনার জবাবে জাতীয় দলের ক্রিকেটার পেসার তাসকিন আহমদ বলেন, ‘বড়লেখা আমার জন্মভূমি না হয়ে ক্রিকেটকে ভালোবেসে বড়লেখাবাসীর সংবর্ধনা আমাকে বিমোহিত করেছে। ক্রিকেটানুরাগীদের ভালোবাসা ও উৎসাহ কারনে বাংলাদেশ আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা খেলায় ভালো করলে জনগন আমাদেরকে বাহবা দেন, আর খারাপ করলে নানা রকম সমালোচনা করেন। জনগনের গঠনমূলক সমালোচনাকে আমাদেরকে ভূলত্রুটি শুধরিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। আমার বিশ্বাস আমরা একদিন বিশ্বকাপ জয় করে ১৬ কোটি মানুষের মুখে হাসি ফোটাব।
পরে সংবর্ধিত জাতীয় দলের ক্রিকেটার পেসার তাসকিন আহমদের হাতে ক্রেস্ট তুলে দেন জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম.পি।
(এলএস/পিবি/মে ২৪,২০১৫)