নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রক্ষপুর ইউনিয়নের ২০১৫-১৬ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। রবিবার বিকেলে ইউনিয়ন পরিষদ চত্তরে চেয়ারম্যান সরদার আফজাল হোসেন, এই বাজেট ঘোষণা করেন।

বাজেটে মোট আয় ধরা হয়েছে এক কোটি ২৮ লাখ ৫৫ হাজার ৯০৮ টাকা। এরমধ্যে রাজস্ব খাত থেকে ১২ লাখ ৭২ হাজার ৮০৮ টাকা এবং সরকারি ও অন্যান্য অনুদান এক কোটি ১৫ লাখ ৮৩ হাজার ১০০ টাকা। অপরদিকে ব্যয় ধরা হয়েছে এক কোটি ২৮ লাখ ২৩ হাজার ৭১২ টাকা। এরমধ্যে সংস্থাপন খাতে ব্যয় ধরা হয়েছে ১২ লাখ ৪০ হাজার ৮১২ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে এক কোটি ১৫ লাখ ৮২ হাজার ৯০০ টাকা। বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৩২ হাজার ১৯৬ টাকা।

বাজেট অধিবেশন অনুষ্ঠানে চেয়ারম্যান সরদার আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রক্ষপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তৌহিদুর রহমান ঝরু, সাধারন সম্পাদক মনসুর রহমান, অধ্যাপক হাবিবুর রহমান, ইউপি সদস্য ইয়াছিন আলী, উজ্জল সরদার, ফরহাদ হোসেন, রেজাউল করিম রেজু, মহিলা সদস্য মাহফুজা বেগম, কবরী বেগম, বানেরা ইউপি সচিব দুলাল হোসেন প্রমুখ।

(এমআর/এএস/মে ২৪, ২০১৫)