সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে জুয়ার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে পুলিশের সঙ্গে জুয়ারুদের মনো-মালিন্য হওয়ায় জুয়ারুদের হাতে লাঞ্ছিত হলেন তাড়াশ থানার সহকারি উপ-পরিদর্শক মোঃ হাফিজ উদ্দীন।

ঘটনাটি ঘটেছে, শনিবার সন্ধ্যায় উপজেলার তালম ইউনিয়নের রানীরহাট মেলার তারটিয়া নামক স্থানে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাড়াশ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হাফিজ উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ রানীর হাট মেলায় জুয়া খেলায় জুয়ারুদের কাছ থেকে ৫০ হাজার টাকার চাঁদা দাবী করে।

জুয়ারুরা তাকে ১০ হাজার টাকা দিলেও তিনি সন্তুষ্ট না হয়ে আরো ৪০ হাজার টাকা দাবী করেন। দাবীকৃত টাকা না দেয়ায় হাফিজ ৪ জন জুয়ারুকে আটক করে বেদম মারপিট করে।

এ ঘটনায় জুয়ারুরা সংঘবদ্ধ হয়ে পুলিশদের ঘিরে ফেলে। এএসআই হাফিজকে একটি ঘরের মধ্যে আটক করে লাঞ্ছিত করে। পরে বিষয়টি স্থানীয় নেতৃবৃন্দ ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনার ভিত্তিতে তাকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে হাফিজ উদ্দিন এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পত্রিকায় সংবাদ না ছাপানোর অনুরোধ করে বলেন, সামান্য মনমালিন্য হয়েছিল পরে বিষয়টি উভয় পক্ষের মধ্যে মীমাংসা হয়েছে।

এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত টিএম আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি জেলার উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে, তাকে হয়ত থানা থেকে প্রত্যাহার করার নির্দেশ দেয়া হতে পারে।

(এসএস/পিএস/মে ২৪, ২০১৫)