লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা কারাগারের মো: শাহ আলম (৩০) নামের এক হাজির মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে সদর হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেই জেলার রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বেনু ব্যাপারী ছেলে।

কারাগার সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল-১৫ নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আসে। রবিবার আদালতে তার হাজিরা ছিল। হাজিরা দিয়ে রাত ৮ টার দিকে কারাগারে প্রবেশ করার পর রাত ৯টার দিকে তার হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে কারাকর্তৃপক্ষ তাকে ডাক্তার দিয়ে চিকিৎসা করালে সেই সুস্থ্য হয়ে উঠে। কিন্তু ভোর ৫ টার দিকে আবার পুনরায় বুকে ব্যথা উঠলে তাকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকালে ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে শাহ আলম মারা যায়।

এ ব্যাপারে জেলা কারাগারের জেলার মো. দিদারুল আলম জানান, রাতে বুকে ব্যথা উঠলে সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শাহ আলম মারা যায়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আনোয়ার হোসেন জানান, নিহত ব্যাক্তি হার্ট এ্যাটাকে মারা গেছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।


(এআরএস/পিবি/মে ২৫,২০১৫)