রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : জেলাররামগঞ্জ উপজেলার দল্টা বাজারে শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে পুলিশের কাছ থেকে একাধিক মামলার আসামী ছিনতাই করে নিয়েছে ইউপি সদস্যসহ ছাত্রলীগ নেতাকর্মীরা।

সে উপজেলার জাফর নগর গ্রামের মেম্বার হানিফ পাটোয়ারীর ছেলে রতন পাটোয়ারী। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মাঝে চাপা ক্ষোভের সৃষ্ঠিত হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানায়, উপজেলার জাফর নগর গ্রামের ফজল করিমে সন্ত্রাসী ছেলে মাসুদ আলম ৩১মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে হামলা, ভাংচুর, মারধর, গুলিবর্ষন ও নারী নির্যাতনসহ একাধিক মামলার পলাতক আসামী।

গোপন সংবাদের ভিত্তিতে থানার এস,আই সানাউল শুক্রবার সন্ধ্যায় দল্টা বাজারস্থ প্রধান সড়ক থেকে আসামী মাসুদকে গ্রেফতার করে। গ্রেফতাকৃত আসামী নিয়ে পুলিশ মোরগ বাজারে পৌছা মাত্রই স্থানীয় ওযার্ড মেম্বার হানিফ পাটোয়ারী ছেলে ও ইউপি ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রতন পাটোয়ারীসহ কয়েক জন উৎশৃখল যুবক পুলিশের কাছ থেকে আসামী মাসুদকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, ছিনতাই নয় পুলিশকে ভুল বুঝিয়ে আসামীকে নিয়ে যাওয়া হয়।

(এমআরএস/জেএ/মে ১৭, ২০১৪)