ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আসন্ন ঈশ্বরদী উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচন প্রসংগে নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব:) মো. জাবেদ আলী বলেছেন, মনে রাখতে হবে যে, পচা শামুকেও পা কাটে। সোমবার ঈশ্বরদী নির্বাচন অফিস ও সার্ভার ষ্টেশন পরিদর্শন করতে এসে এক মত বিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ১৫ই জুন অনুষ্ঠিতব্য এই নির্বাচন উত্তাপ ও তৎপরতাহীন মনে হতে পারে। কিন্তু আমাদেও মনে রাখতে হবে, এই নির্বাচনকে ঘিরেই কোন রাজনৈতিক ইস্যু তৈরি করে বিশৃংখলা সৃষ্টি করতে পারেন প্রার্থীরা। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য আইন-শৃংখলা বাহিনী ও উপজেলা প্রশাসনের সহযোগিতা কামনা করে তিনি বলেন, এই নির্বাচনকে হালকাভাবে না নিয়ে অন্যান্য সাধারণ নির্বাচনের মতোই দেখতে হবে। কেননা, যে কোন রাজনৈতিক দলই বিশৃংখলা করতে পারে। সবাইকে সবদিক খেয়াল রাখতে হবে।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম সেলিম। এতে আরো বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন অফিসার সুভাষ চন্দ্র সাহা, পাবনা জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন , থানার অফিসার ইন চার্জ বিমান কুমার দাস প্রমুখ।

(এসকেকে/এএস/মে ২৫, ২০১৫)