মেহেরপুর প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় নিহত আত্মীয়ের লাশ দাফন করতে গিয়ে বাস চাপায় উপসহকারী কৃষি কর্মকর্তা খোদাজ্জেল হোসেন (৪৭) চলেন গেলেন না ফেরার দেশে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহরের তাহের ক্লিনিকের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খোদাজ্জেল হোসেন মেহেরপুর সদর উপজেলার কৃষি অফিসের পিরোজপুর ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি উপজেলার দফরপুর গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় নিহত আত্মীয় মেহেরপুরের প্রবীণ আইনজীবী আব্দুর রশিদের নামাজে জানাজায় অংশগ্রহণের জন্য সকালে মোটরসাইকেলে করে পৌর গোরস্থানের উদ্দেশে রওনা হন খোদাজ্জেল হোসেন।

মল্লিকপাড়া সংযোগ সড়ক দিয়ে মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কে ওঠার সময় মেহেরপুর বাসস্ট্যান্ডগামী যাত্রীবাহী একটি লোকাল বাস (যার নং মেহেরপুর জ-০৪-০০১৬) পেছন থেকে তাকে বহনকারী মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত মেডিকেল অফিসার মাহবুবুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, বাস ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

(ওএস/পিবি/ মে ২৬, ২০১৫)