নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর ইউনিয়নের ২০১৫-১৬ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান মতিউর রহমান এই বাজেট ঘোষণা করেন।

বাজেটে মোট আয় ধরা হয়েছে ১ কোটি ১৪ লাখ ৫৩ হাজার ৬১৪ টাকা। এর মধ্যে রাজস্ব খাত থেকে ৮ লাখ ৫৯ হাজার ১১৪ টাকা এবং সরকারি ও অন্যান্য অনুদান ১ কোটি ৫ লাখ ৯৪ হাজার ৫০০ টাকা।

অপরদিকে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১৪ লাখ ২৩ হাজার টাকা। এর মধ্যে সংস্থাপন খাতে ব্যয় ধরা হয়েছে ৮ লাখ ৫৬ হাজার ৫শ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৫ লাখ ৬৬ হাজার ৫০০ টাকা। বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৩০ হাজার ৬১৪ টাকা।

বাজেট অধিবেশন অনুষ্ঠানে চেয়ারম্যান মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহুয়া পারভিন লিপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জাহান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ তোতা, মাধনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমজাদ হোসেন দেওয়ান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন মৃধা, খান ফাউন্ডেশনের মাঠ কর্মকর্তা সেলিনা লাইজু, ইউপি সদস্য গোলাম জোয়ার্দ্দার, বাজার কমিটির সভাপতি হাসানুজ্জামান, ইউপি সচিব নাজমুল ইসলাম প্রমুখ।

(এমআর/পিএস/মে ২৬, ২০১৫)