নড়াইল প্রতিনিধি : নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মোঃ সাইফুল আলম বাচ্চু কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি ঢেঁড়শ প্রতীকে ভোট পেয়েছেন ৮৮৮টি।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আশিকুর রহমান বেগ উটপাখি প্রতীকে পেয়েছেন ৪৪৭ ভোট। ভোগ গণণা শেষে প্রিজাইডিং অফিসার ও সদর উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ সাইদুর রহমান ফলাফল ঘোষণা করেন।
শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রিজাইডিং অফিসার মোঃ সাইদুর রহমান জানান, ডুমুরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ২০০৯ জন। এর মধ্যে পুরুষ ৯৯৩ জন এবং মহিলা ১ হাজার ১৬ জন। মোট ৫টি ভোট কক্ষে ১ হাজার ৩শ ৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বাতিল হয়েছে ৩৮টি ভোট। অনুপস্থিত ভোটার সংখ্যা ৬৩৬ জন।

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্নের লক্ষ্যে নির্বাচনী এলাকায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয।

প্রসঙ্গত, এ বছরের ১৮ জানুয়ারি রাতে ঢাকার মতিঝিল এজিবি কলোনীর কাঁচাবাজার এলাকায় পুলিশের সাথে কথিত বন্ধুকযুদ্ধে নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও জামায়াত নেতা ইমরুল কায়েস (৩৪) নিহত হন। এরপর ওই ওয়ার্ডটিকে শুন্য ঘোষণা করা হয়।
(টিএআর/পিবি/মে ৩১,২০১৫)