ডেস্ক রিপোর্ট, ঢাকা : প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজন করতে যাচ্ছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর ইউনিভার্সিটি চ্যালেঞ্জ কাপ’। এতে টাইটেল স্পন্সর আর.বি. গ্রুপের প্রতিষ্ঠান ওয়ালটন।

মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কনফারেন্স রুমে বেলা ১১ টায় এ বিষয়ে শনিবার, ১৭ মে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিবি’র পরিচালক খালেদ মাহমুদ সুজন, কাজী ইনাম আহমেদ, ওয়ালটনের নির্বাহী পরিচালক (পলিসি এন্ড এইচআরএম) এসএম জাহিদ হাসান এবং অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম।

টুর্নামেন্টের খেলাগুলো হবে সাভার বিকেএসপি গ্রাউন্ডে। বিকেএসপি ১, ২ ও ৩ নম্বর ক্রিকেট মাঠে। টোয়েন্টি টোয়েন্টি ফরমেটের এই টুর্নামেন্ট শুরু হবে ১৯ মে শেষ হবে ২৩ মে, ২১০৪। টুর্নামেন্টে মোট ১২টি বিশ্ববিদ্যালয় অংশ নিচ্ছে। এরমধ্যে ১০ টি পাবলিক এবং ২ টি প্রাইভেট ইউনিভার্সিটি।

দলগুলো হচ্ছে : ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়-কুষ্টিয়া, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়- ময়মনসিংহ, কাজী নজরুল বিশ্ববিদ্যালয়-ত্রিশাল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এআইইউবি এবং ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস অব বাংলাদেশ-ইউল্যাব।

(ওএস/অ/মে ১৭, ২০১৪)