দিনাজপুর প্রতিনিধি : ভ্রাম্যমাণ আদালতের নামে জরিমানা আদায়ের প্রতিবাদে দিনাজপুর জেলার সব ক্যাবল টিভি নেটওয়ার্ক অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়ার কর্মসূচী ঘোষণা করেছে ক্যাবল অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ-কোয়াব দিনাজপুর জেলা শাখা।

আজ শনিবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কোয়াব দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ এই ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে কোয়াব নেতৃবৃন্দ অভিযোগ করেন, গত ১৫ মে দিনাজপুর জেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতের নামে দিনাজপুর ভিশণ ও পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের কাছ থেকে ৫০ হাজার টাকা করে জরিমানা আদায় করে। এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত কোনরূপ প্রমান ও স্বপক্ষে যুক্তি উপস্থাপনের সুযোগ দেয় নাই। অযৌক্তিকভাবে এই জরিমানা আদায় করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে তারা দাবী করেন।
সংবাদ সম্মেলনে কোয়াব নেতৃবৃন্দ ঘোষনা দেন, এই জরিমানা প্রত্যাহার করা না হলে আজ শনিবার রাত ৮টা থেকে দিনাজপুর শহরের এবং আগামীকাল রোববার থেকে জেলার সব ক্যাবল টিভি নেটওয়ার্ক অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হবে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, দিনাজপুর ভিশন-এর বাবলা সুলতান। উপস্থিত ছিলেন, পিএমএন ক্যাবল টিভি নেওয়ার্কের স্বত্বাধিকারী নীলরতন কুন্ড, দিনাজপুর ভিশন-এর স্বত্বাধিকারী শাহিনা চৌধুরী এবং ক্যাবল টিভি নেটওয়ার্কের ফিডার অপারেটররা।
(এটি/এএস/মে ১৭, ২০১৪)