শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :  সোমবার দুপুর ১২টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. কামরুল হাসান, ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব প্রদীপ কুমার দাশ, শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা শহীদ মোহাম্মদ সাইদুল হক, সহকারী কমিশনার নুরুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। কালের কণ্ঠের সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন জুলেখা নগর চা বাগান কর্তৃপক্ষ কর্তৃক ভূমি জবরদখল সংক্রান্ত বিষয়টি প্রতিমন্ত্রীর সম্মুখে তুলে ধরলে তিনি এর জবাবে আগামী ৪৮ ঘন্টার মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেন। মন্ত্রীর জটিকা সফরে শ্রীমঙ্গল একটি ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করায় সাংবাদিকরা প্রতিমন্ত্রীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ তার বক্তব্যে বলেন, এটি তার রুটিমাফিক কাজ। তিনি বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলার ভূমি অফিস সরজমিন পরিদর্শন করবেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিষন-২১ এর মধ্যে মধ্যম আয়ের দেশ বাস্তবায়ন ও ১৯৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত বিশ্বের একটি দেশ। আগামীতে জনগনের জন্য ভূমি কর আদায় মোবাইল ব্যাংকের মাধ্যমে করে দেওয়া হবে। যেন মানুষকে ভূমি অফিসে এসে হয়রানি না হতে হয়।
(টিভি/পিবি/জুন ০১,২০১৫)