লক্ষ্মীপুর প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুরে যুবলীগ নেতা হত্যা মামলা আসামী ফরুক হোসেন (৩০)কে গ্রেফতার করেন থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার চর আবাবিল ইউনিয়নের হায়দরগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। ফারুক একই এলাকার আব্দুলগফুরের ছেলে এবং চর আবাবিল ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক মনু মিয়া হত্যা মামলা এজাহারভূক্ত ১০ নং আসামী।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ-আল-মামুন ভূঁইয়া গ্রেফতারের বিষয় নিশ্চিত করে বলেন, তিনি এই থানা যোগদানের পরে হতে মনু হত্যার মামলার আসামিদের গ্রেফতারের জন্য রায়পুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালান। পলাতক থাকায় কেউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। শুক্রবার সকালে ফরুককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

উল্লেখ্য- গত ১৩ মার্চ মনু মিয়াকে হয়দরগঞ্জ বাজারের রাস্তার ওপর প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে ১৬ মার্চ তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নিহত মনু মিয়ার ভাগনে মো. নাদিম বাদী হয়ে রায়পুর থানায় মামলা করেন। এতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ও চর আবাবিল ইউপির চেয়ারম্যান শহিদ উল্যার ছেলে মঞ্জুর হোসেন ওরফে সুমনকে প্রধান আসামিসহ মোট ১০ জনকে আসামি করা হয়।

(এমআরএস/এসসি/জুন০৪,২০১৫)