মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর গাংনিতে, বামন্দি বাজারে উদ্বোধন হলো দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম ‘তাজ ইলেকট্রনিক্স’। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরী মার্সেল ব্র্যান্ডের সকল প্রকার ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। শো-রুমটি উদ্বোধন করেন মার্সেল ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বামন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল আওয়াল এবং মার্সেল ব্র্যান্ডের পক্ষে পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক জনাব মোঃ হুমায়ুন কবীর, মার্কেটিং বিভাগের অতিরিক্ত পরিচালক জনাব মতিউর রহমান, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক জনাব শামীম আল মামুন, ডিস্ট্রিবিউটর জনাব মোঃ আমিরুল ইসলামসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেল ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশে বর্তমানে জনপ্রিয় একটি ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স ব্র্যান্ড। গুণেমানে সর্বোচ্চ বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে। আর এজন্যই প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে মার্সেল কতৃপক্ষ এক্সক্লুসিভ শো-রুম স্থাপন করছে, যাতে সম্মানিত ক্রেতাসাধারণ সকল প্রকার মার্সেল পন্যসামগ্রী অতি সহজেই ক্রয় করতে পারেন। তিনি আরো বলেন এ ধারা দেশব্যাপী অব্যাহত থাকবে এবং অতি শীঘ্রই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী বাংলাদেশসহ বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে শীর্ষস্থান দখল করবে।
(এএইচ/পিবি/জুন ০৭,২০১৫)